বিনোদন বক্স

আনকাট সেন্সর ছাড়পত্র পেল “প্রেম চোর”

কোনো রকম আপত্তি ছাড়াই বিনা কর্তনে সেন্সর চৌকাঠ অতিক্রম করেছে উত্তম আকাশ পরিচালিত ছবি ‘প্রেম চোর’। চলচ্চিত্রে সেন্সর বোর্ডের সদস্য ও প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন বৃহস্পতিবার সেন্সরে ‘প্রেম চোর’ প্রদর্শিত হয়েছে। ওইদিনই আনকাট সেন্সর দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

সচিবের স্বাক্ষরে আজ (রবিবার) ‘সেন্সর সনদ’ প্রযোজকের কাছে পৌঁছে গেছে বলে জানান খোরশেদ আলম খসরু।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘প্রেম চোর’ ছবিতে অভিনয় করেছেন নবাগত নায়ক শান্ত খান। তার বিপরীতে রয়েছেন ভারতীয় নেহা আমানদীপ। যিনি পাঞ্জাবি বংশোদ্ভূত। কাজ করেছেন জি বাংলার ‘স্ত্রী’ ও স্টার জলসার ‘ওম নব সিবা’ সিরিয়ালে।

ছবির প্রযোজক সেলিম খান, যিনি শাপলা মিডিয়া কর্ণধার। ‘প্রেম চোর’-এর মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, শাকিব খানের দুই ছবি মুক্তি পেতে যাচ্ছে ঈদে। এরমধ্যে নোলক ছবি নিয়ে কিছু আইনি জটিলতা রয়েছে। শুনেছি, ২৯ মে আদালতে রায়ের উপর নির্ভর করছে নোলকের মুক্তি।

তিনি বলেন, যদি নোলকের মুক্তি আটকে যায়, তবে ঈদে ‘প্রেম চোর’ মুক্তি দেব। শাকিব খানের দুই ছবি মুক্তি পেলে ‘প্রেম চোর’ ঈদে মুক্তি দেব না। ঈদের পরেই মুক্তি দেব। শুধু তাই নয়, একসাথে বাংলাদেশ ও কলকাতায় মুক্তি দিতে চাই। সেভাবেই সবকিছু ঠিক করা হচ্ছে।

‘প্রেম চোর’ ছবিতে শান্ত-নেহা ছাড়াও অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ। ছবির ৪ টি লিখেছেন সুদীপ কুমার দীপ। গানগুলোতে কণ্ঠ দিয়েছে আঁখি আলমগীর, সাবরিনা সাবা, শাহরিয়ার রাফাত, জেমি ইয়াসমিন, প্রীতম। এ ছবির গানের কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *